The Grass

Some of my poems... Some of my secrets... Some of my faces... Some of my thoughts I can't discuss with my friends... Some of the memories I cherish... It's all unexplored me... Just LISTEN!

Wednesday, November 08, 2006

আনন্দমেলা – স্বপ্ন সত্যি হওয়ার গল্প

খবরটা প্রথমে সৌমী দিয়েছিল, তারপর বাপাই-এর কাছ থেকে জেনে নিশ্চিন্ত হলাম। আমার ডাকে পাঠানো একটা গল্প (মালঞ্চ নাইট স্কুল) ছাপা হয়েছে আনন্দমেলায়। পরেরদিন অফিসে এসে অবশ্য আমাদের শপিং সেন্টারেই পেয়ে গেলাম একটা কপি (হায়দ্রাবাদে আনন্দের সব পত্রিকা পাই আমরা)।

আনন্দমেলায় আমার লেখা ছাপা এর আগেও হয়েছে। তবে সেগুলো পাঠকের পাতায়। এই প্রথম একজন লেখক হিসাবে আমার একটা গল্প বেরোলো। খুব স্বাভাবিক, আমার আনন্দ হচ্ছে। আর তার সাথেই সৌমীকে ট্রিট দিতে ইচ্ছে করছে।

বিঃ দ্রঃ – খবরটা চাউর হ’তেই আমার পরিচিতরা আনন্দমেলার নভেম্বর সংখ্যা কিনতে শুরু করেছেন। অতএব, তাড়াতাড়ি করুন, নাহ’লে আপনার আর এই মাসের আনন্দমেলা পড়া হবে না।

0 Comments:

Post a Comment

<< Home